এবার কাজী শুভ’র গানের মডেল হলেন তানহা মৌমাছি

0
216
ঢাকাই চলচ্চিত্রের আবেদনময়ী গ্ল্যামার গার্ল তানহা মৌমাছি। যুগল পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্মপ্রকাশ করেন এই সম্ভাবনাময়ী এই চিত্রনায়িকা। ইতিমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমা গুলো মুক্তি পেয়েছে।
সর্বশেষ তাকে উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারর্ফম করতে দেখা গেছে। তরপর থেকে তানহা ছিলেন অধরা। সম্প্রতি ধরা দিলেন এ লাস্যময়ী। জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভর মিউজিক ভিডিওতে মডেল হলেন তানহা। গানের শিরোনাম ‘না বুঝলে প্রেম বৃথা’। এম আর আশিক এর কথা ও সুরে সংগীত আয়োজনে ছিলেন কাজী নওরীন, মিউজিক ভিডিওটি পরিচালনা করেন এম আর আশিক। এতে তানহার বিপরীতে মডেল হয়েছেন রিয়াদ।
মিউজিক ভিডিও নিয়ে তানহা মৌমাছি বলেন, ‘মনোরম লোকেশনে গানটির দৃশ্যধারণ সম্পূর্ণ হয়েছে। লোকেশন এবং গান দুটোই দর্শকদের ভালো লাগবে। গানটি নিয়ে আমি অনেক আশাবাদী।’ গানটি প্রসঙ্গে কাজী শুভ বলেন, ‘গান তো অনেক করি। তবে সেই গানের গল্প ধরে ভালো মানের ভিডিওর সংখ্যা খুব বেশি নেই। সে হিসেবে এই ভিডিও নিয়ে আমার প্রত্যাশা অনেক।’
এদিকে নিমাণর্ধীন রয়েছে তানহা অভিনীত রয়েল খান পরিচালিত ‘রেড রোজ’।  আগামী ১৫ নভেম্বর থেকে শুরু করতে যাচ্ছেন দূর্জয় রাজু  পরিচালিত ‘মিশন’ শিরোনামের নতুন একটি সিনেমার কাজ। এতে তানহা মৌমাছি বিপরীতে কাজ করবেন কলকাতার প্রিন্স আরফান। এছাড়াও ডিসেম্বরের প্রথম সপ্তাহে শুরু করবেন নতুন বিজ্ঞাপন, টেলিফিল্ম ও মিউজিক ভিডিওর কাজ আলাপাকালে এমনটাই জানান লাস্যময়ী এ নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here