ঐশ্বরিয়ার যে আপত্তিকর দৃশ্য অশান্তির জন্ম দেয় বচ্চন পরিবারে

0
5

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। ক্যারিয়ারে বহু দর্শক প্রিয় ও ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী। ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন আরেক জনপ্রিয় অভিনেতা সালমানের খানের সঙ্গে। কিন্তু সে সম্পর্ক টেকেনি।

শেষ পর্যন্ত প্রেম করেই বিয়ে করেছেন আরেক বলিউড অভিনেতা অভিষেক বচ্চনকে। অভিষেক বলিউডের সর্বকালের সেরা অভিনেতা অমিতাভ বচ্চনের ছেলে।

বচ্চন পরিবারের আসার পর অভিনয় এমনিতে কমিয়ে দেন ঐশ্বরিয়া। স্বামী-সংসার-সন্তান নিয়ে নিজেকে অনেকটাই ব্যস্ত করে ফেলেন তিনি।বিয়ের পর রণবীর কাপুরের সঙ্গে জুটি বেধে একটি ছবিতে অভিনয় করেন ঐশ্বরিয়া। ছবিটির নাম ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। করণ জোহর পরিচালিত ওই ছবিতে রণবীরের সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল ঐশ্বরিয়ার। এর মধ্যে অন্তত তিনটি দৃশ্য ছিল আপত্তিকর।

ইউটিউবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটির ট্রেলার মুক্তি পেলে সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে অশান্তির সৃষ্টি হয় বচ্চন পরিবারে।

শুধু তাই নয়, এসব ঘনিষ্ঠ দৃশ্য দেখে অভিষেক বচ্চনসহ পরিবারের সবাই মারাত্মক বিরক্তও হন। তারা শুধু ঐশ্বরিয়া-রণবীরের ওপরে নয়, চটেছিলেন ছবির পরিচালকের ওপরেও।

পরবর্তীতে অমিতাভ বচ্চনের নির্দেশেই সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন ওই ছবি থেকে ঐশ্বরিয়া আর রণবীরের অন্তত তিনটি আপত্তিকর দৃশ্য কেটে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here