কৌশিকের ‘অর্ধাঙ্গিনী’-তে জয়া ও চূর্ণী

0
16
কলকাতার দাপুটে নির্মাতা কৌশিক গাঙ্গুলীর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের তারকা অভিনেত্রী জয়া আহসান। ছবির নাম ‘অর্ধাঙ্গিনী’। চলতি মাসেই শুরু হবে ছবির শুটিং। এমনটাই জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।
এরআগে কৌশিক গাঙ্গুলীর ‘বিসর্জন’ ও ‘বিজয়া’ নামের ছবি দুটিতে অভিনয় করে তুমুল প্রশংসিত হয়েছেন জয়া আহসান। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘বিসর্জন’ ‘সেরা বাংলা চলচ্চিত্র’ বিভাগে ভারতের ৬৪ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করে। বিসর্জন, বিজয়ার পর আবারও একসঙ্গে হচ্ছেন কৌশিক-জয়া জুটি।

বিসর্জন ও বিজয়ার পর কৌশিকের ‘অর্ধাঙ্গিনী’তে জয়া আহসান
টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ‘অর্ধাঙ্গিনী’ হতে যাচ্ছে দুই সাহসী নারীর গল্প। এর একটিতে অভিনয় করবেন জয়া আহসান এবং অন্য নারীর চরিত্রে অভিনয় করবেন কৌশিক গাঙ্গুলীর স্ত্রী চূর্ণী গাঙ্গুলী। স্বামীর চরিত্রে অভিনয় করতে পারেন কৌশিক গাঙ্গুলী নিজেই।
ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে জয়া ও চূর্ণী গাঙ্গুলী ছাড়াও আরো দুটি চরিত্রের নাম প্রকাশিত হয়েছে প্রতিবেদনে। একটি চরিত্রে আছেন আম্বারিশ ভট্টাচার্য এবং অন্যটি সংগীতশিল্পী শ্রীকান্ত আচার্য’র ছেলে পূরব শীল।
সম্প্রতি ‘রবিবার’ নামের একটি ছবিতে প্রথমবার প্রসেনজিতের বিপরীতে অভিনয় করলেন জয়া
সম্প্রতি প্রসেনজিতের বিপরীতে অতনু ঘোষের ‘রবিবার’ নামের একটি ছবির শুটিং শেষ করে ঢাকায় এসেছেন জয়া আহসান। এরআগে সৌকর্য ঘোষাল-এর ‘ভূতপরী’ নামের একটি ছবির শুটিং শেষ করেছেন দেবী খ্যাত বাংলার এই অভিনেত্রী।-টাইমস অব ইন্ডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here