ফুটবল খেলে আপনিও যেতে পারেন লন্ডনে

0
16

আপনি ফুটবলকে ভালোবাসেন, তবে পেশাদার ফুটবলার নন। বয়স আপনার যাই হোক না কেন! আপনি কর্পোরেট অফিসে চাকরি করেন। অবসরে টুকটাক ফুটবল খেলেন। অথচ জাতীয় দলের ফুটবলারদের মতো আপনার অতটা পরিচয় নেই।

নিজের মতো করে অলিতে-গলিতে ফুটবল খেলেই সংবাদ মাধ্যমে আপনি নিজেকে দেখতে চান, প্রচার চান জাতীয় দলের খেলোয়াড়দের মতই। তাহলে আর দেরি নয়। আজ থেকেই শুরু করুন আপনার সেই স্বপ্ন পূরণের অভিযাত্রা।

৬ অক্টোবর রোববার থেকেই শুরু হচ্ছে রেজিস্ট্রেশন, চলবে ৩০ তারিখ পর্যন্ত। মাত্র ১৫ হাজার টাকায় ১৮ থেকে ৪০ বছর বয়সের নারী-পুরুষ এই ফুটসল টুর্নামেন্টে অংশ নেয়ার সুযোগ পাবেন।

ফুটসল ফুটবল খেলতে আগ্রহী ফুটবলারদের নিয়ে ৫০ থেকে ৬০টি দল গঠন করবে সকার লিগ বিডি। বাংলাদেশে ফুটসল ফুটবলের (ইনডোর ফুটবল) প্রসারে সর্বোচ্চ সহযোগিতা করে যাচ্ছে লন্ডনের সকার লিগ।

অংশগ্রহণকারী দলগুলোকে নিয়ে ২১, ২২ ও ২৩ নভেম্বর শুরু হবে কোয়ালিফাই রাউন্ড। বাছাই পর্বের সেরা ১৬টি দল নিয়ে ২৮, ২৯ ও ৩০ নভেম্বর অনুষ্ঠিত হবে ফাইনাল রাউন্ড। সব খেলাই হবে বাংলাদেশ হ্যান্ডবল স্টেডিয়ামে। টুর্নামেন্টে যে দলটি চ্যাম্পিয়ন হবে তারা প্রাইজমানি হিসেবে পাবে ১ লাখ টাকা। পাশাপাশি তাদের দুই মাসের জন্য উন্নত প্রশিক্ষণ দিতে লন্ডনে নিয়ে যাবে সকার লিগ বিডি।

ফুটসল টুর্নামেন্টে চারটি নারী দল অংশ নিতে পারবে। তারা তাদের মধ্যেই খেলবে। এখানে যারা চ্যাম্পিয়ন হবে তাদের নিরাপত্তা এবং পারিবারিক অনুমতির ঝামেলার কারণে এখনই লন্ডনে দুই মাসের প্রশিক্ষণ দেয়ার কথা ভাবছে না ফুটসল টুর্নামেন্টের আয়োজক সকার লিগ বিডি।

টুর্নামেন্টে অংশগ্রহণে আগ্রহী ফুটবলারদের বয়স সংক্রান্ত এক প্রশ্নের জবাবে সকার লিগ বিডির কো-ফাউন্ডার মো. ইসমাইল বলেন, ১৮ বছরের নিচে কাউকে অ্যালাউ করা হবে না। ১৮ বছরের একটা ছেলের ৪০ থেকে ৪৫ বছর বয়সী একজনের সঙ্গে খেলতে সমস্যা হওয়ার কথা নয়।

সকার লিগের কো ফাউন্ডার সর্বনিম্ন বয়সের কথা বললেও সর্বোচ্চ বয়সের কথা সরাসরি বলেননি। তবে যেহেতু ৪৫ বছর বয়সীর সঙ্গে তুলনা করেছেন, তাতে অনুমেয় ৪৫ বছরের মাঝ বয়সী মানুষও ফুটসল টুর্নামেন্টে অংশ নিতে পারবেন।

রোববার রাজধানীর এফডিসির একটি অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে এ সব জানান সকার লিগ বিডির কর্মকর্তারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এটিএন বাংলার মার্কেটিং চেয়ারম্যান মীর মোতাহার হাসান বলেন, সকার লিগ ইউকের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ কবীর প্রমুখ।

ফুটসল টুর্নামেন্টের মিডিয়া পার্টনার বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা। তারা সব ম্যাচের নিউজ ভালোভাবেই কাভারেজ দেবে। তবে ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।

ফুটসল টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহীরা নিচের ওয়েসবাইটের পাশাপাশি মোবাইল নাম্বারেও যোগাযোগ করে আজই রেজিস্ট্রেশন করতে পারেন।

aimsportsbd@gmail.com info.atnevents@gmail.com

Contact No – 01765258486, 01670180344

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here