ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের আরও এক ব্যক্তির করোনা পজেটিভ পাওয়া গেছে। বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ের কন্ট্রোল রুমে থাকা ডা. সানজিদা এ তথ্য নিশ্চিত করেছেন। জেলায় এ নিয়ে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৪ জনে। এর মধ্যে মারা গেছেন তিনজন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, বুধবার জেলায় নতুন করে আট জনের নমুনার প্রতিবেদন আসে। এর মধ্যে দুটি পজেটিভ ও ছয়টিই নেগেটিভ এসেছে। তাদের দুই জনেরই আখাউড়া থেকে নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার সকালে একজনের নমুনা আসে।

সিভিল সার্জনসহ সংশ্লিষ্ট সূত্র মতে, জেলায় এখন পর্যন্ত ১৯৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ১০৭ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে। জেলায় এখন পর্যন্ত মারা যাওয়া তিন জনসহ ১৪ জনের পজেটিভ প্রতিবেদন পাওয়া গেছে।

এদিকে, জেলায় ১৫ এপ্রিল সকাল আটটা থেকে ১৬ এপ্রিল সকাল আটটা পর্যন্ত নতুন করে ৯০ জনকে হোম কোয়ারেন্টাইনে আনা হয়েছে। একই সময়ে ছাড়পত্র পেয়েছেন ২৪ জন। বর্তমানে হোমকোয়ারেন্টাইনে আছে ৫৮০ জন। প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে আছেন ১১ জন। আইসোলেশনে আছেন নয় জন। জেলায় মোট হোম কোয়ারেন্টাইনে গেছেন ৪ হাজার ৪৭৯ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here