বাবলু মার্টিনি, কমলনগর প্রতিনিধিঃ (লক্ষীপুর)

কমলনগরে ইফতারও খাদ্য সমাগ্রী বিতরণ করেন আঃ রহমান দিদার।

সারা বিশ্বের তুলনায় মহামারি করোনা ভাইরাস (কোভিড১৯) এর আতঙ্কে লক্ষীপুরে জেলার কমলনগরও, এই আতংকে বাংলাদেশের প্রায় জেলা, উপজেলা লকডাউন ঘোষনা হয়। এই লকডাউনে উপজেলার বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের মানুষদের খাদ্য সংকট দেখা দেয়। তারই ধারাবাহিকতায় লক্ষীপুর কমলনগরের সাবেক সেনা সদস্য ও লক্ষীপুর জেলা সেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আঃ রহমান (দিদার) নিজ উদ্যেগে অসহায় কর্মহীন ও সাধারণ জনগনের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

গত বিশদিন থেকে উপজেলার সাহেবের হাট,চর কাদিরা, পাটোয়ারির হাট, কালকিনি ইউনিয়ন সহ বিভিন্ন গ্রামের মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষের মাঝে, চাল ডাল আলু পেঁয়াজ তেল সাবান ছোঁলা সহ নিত্য প্রয়োজনীয় ইফতারও খাদ্য সামগ্রী পৌঁছে দেন, এই সেনা সদস্য। গতকাল (২২ এপ্রিল)মঙ্গলবার, রমযান উপলক্ষে চর ফলকনের ১২ মাঝির ট্যাক এলাকায়, সামাজিক দুরত্ব বজায় রেখে বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌঁছায়।

আঃ রহমান দিদার বলেন, দেশের এই মহামারিতে আমি আমার নিজ অর্থায়ানে এই হতদরিদ্র,মধ্যবিত্ত, নিম্ন আয়ের পরিবারদের সহযোগিতা করে যাচ্চি। এবং এই অসহায় পরিবার গুলোর প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেওয়া চলমান থাকবে ইনশাল্লাহ।

তিনি কমলনগরের সকল শ্রেনীপেশার মানুষদের আহ্বান করে বলেছেন, এই মহামারিতে আপনারা সামাজিক দূরত্ব বজায় রাখুন জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেননা, কোনো কারণে বের হলে মুখে মাস্ক দিয়ে বের হবে  আপনারা ঘরে থাকুন নিরাপদে থাকুন, সুস্থ্য থাকুন সরকারি আইনে লকডাউন মেনে চলুন, তিনি আরো বলেন কমলনগরে যদি কোন লোক খাদ্য সংকটে থেকে থাকেন অবশ্যই আমাকে জানাবেন, আমি আমার সাধ্যমত খাদ্যদ্রব্য পৌঁছানোর চেষ্টা করবো আপনার বাড়িতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here