1. riadg82@gmail.com : GM Riad : GM Riad
  2. gmriad@poroshtv.com : Gm riad : Gm riad
  3. Bablumertini@poroshmail.com : Bablu Mertini : Bablu Mertini
  4. milonpress94@gmail.com : Milon :
  5. mjimintu@gmail.com : Mji Mintu : Mji Mintu
  6. news.shirajul@gmail.com : news.shirajul :
  7. poroshbangla@gmail.com : porosh :
  8. shafiur.50@gmail.com : Shafiul Islam Shafi : Shafiul Islam Shafi
  9. shahriarrafi018@gmail.com : Shamim Shahriar Rafi : Shamim Shahriar Rafi
September 29, 2020, 5:56 pm

সিংগাইরে যুবলীগের উদ্যোগে শোক ও আলোচনা সভা অনুষ্ঠিত

মো. রাকিব বিশ্বাস
  • Update Time : Thursday, August 27, 2020
  • 56 Time View

মানিকগঞ্জের সিংগাইরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শোক,আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার(২৭ আগস্ট) সকাল ১১ টার দিকে উপজেলা আওয়ামী-যুবলীগের আয়োজনে উপজেলা হলরুমে যুবলীগের সভাপতি মো.তমিজ উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো.রমিজ উদ্দিনের সঞ্চালণায় শোক, আলোচনা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন– মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম এম.পি। প্রধান বক্তা হিসেবে ছিলেন-মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মো.মাহবুবুর রহমান জনি।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন-উপজেলা আ’মীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো.শহিদুর রহমান শহিদ,সহসভাপতি ও তালেবপুর ইউপি চেয়ারম্যান মো.রমজান আলী, যুগ্ন সাধারন সম্পাদক ও জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জি.শাহাদাৎ হোসেন,সাংগঠনিক সম্পাদক ও চান্দহর ইউপি চেয়ারম্যান মো.শওকত হোসেন বাদল,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও জার্মিত্তা ইউপি চেয়ারম্যান মো.আব্দুল হালিম রাজু, মানিকগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মো.আব্দুর রাজ্জাক রাজা,উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও ধল্লা ইউপি চেয়ারম্যান মো.জাহিদুল ইসলাম ভূইয়া,মানিকগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের সি.সহ-সভাপতি মো.আমজাদ হোসেন, মানিকগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও জেলা পরিষদের সদস্য মো.কহিনুর ইসলাম সানি।
অন্যদের মধ্যে ছিলেন-উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসা.শারমিন আক্তার,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন, উপজেলা আ’লীগের সহসভাপতি ও সাবেক বায়রা ইউপি চেয়ারম্যান মো.মনিরুজ্জামান হিরু,আওয়ামীলীগের সদস্য মো.মোতাহার হোসেন,আবু নঈম মো. আবুল বাসার,সেচ্ছাসেবকলীগের সভাপতি মো.ওবায়েদুর রহমান,সম্পাদ ও উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জি রবিউল আলম উজ্জল ,পৌর আওয়ামীলীগের সভাপতি মো.আব্দুস সালাম,কৃষকলীগের সভাপতি মো.মাহাবুর রহমান,ছাত্রলীগের সভাপতি মো,শাহিনুর রহমান শাহিন,সম্পাদক মো.ফারুক হোসেন মিরু,উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও সম্পাদকসহ আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2014 - 2020 Porosh Satellite Limited
Develper By Porosh Tech